কুষ্টিয়ায় খাদ্য অধিদপ্তরের সাড়ে ১৩ টন চাউল সাইফুলের গোডাউনে

0
1176

 কুষ্টিয়া অফিস,গড়াইনিউজ২৪.কমঃ কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুর হাঁট মাদ্রাসা পাড়ার সাইফুলের ভাড়াকৃত গোডাউনে সাড়ে ১৩ টন চাউলের মজুদ পাওয়া গিয়েছে । গোডাউনের মালিক তালেব এর থেকে সাইফুল ভাড়া নিয়ে গোডাউন চালাচ্ছে ।

সরজমিনে গিয়ে দেখা যায়,শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুদা হবে নিরুদ্দেশ” স্লোগানের খাদ্য অধিদপ্তরের সিল সম্বলিত ৩০ কেজির বস্তার সর্বমোট সাড়ে ১৩ টন সরকারি চাউল ঐ গোডাউনে মজুদ আছে ।

গোডাউনের মালিক সাইফুল জানান কুষ্টিয়া পুলিশ লাইন থেকে এই সাড়ে ১৩ টন চাউল তিনি ৩৮ টাকা দরে ক্রয় করে ৪০ টাকা দরে বিক্রি করেছেন।কিন্তু চাউল ক্রয়ের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেন নাই । বিষয়টি জানার পর থেকেই উপস্থিত সাংবাদিকরা প্রশাসনের বিভিন্ন পর্যায়ে যোগাযোগ করতে থাকলেও প্রায় ৩ ঘন্টা ফলাফল শুন্য। এর পর ৯৯৯ নম্বরে ফোন করে জেলা পুলিশকে অবগত করার পর জগতী আইসি এস মেহেদী ঘটনাস্থলে পৌঁছনর পর দুর্নীতিবাজ সাইফুল ঘটনাকে বিন্নখাতে প্রবাহিত করতে নতুন নাটকের জন্ম দেন । একজন সাংবাদিক তার কাছে টাকা চেয়েছেন বলে নাটক তৈরী করেন । এই নাটককে তার দশম শ্রেনী পড়ুয়া ছেলেও মোবাইল হাতে নিয়ে নিজেকে বড় ইউটিউবার পরিচয় দিয়ে উচ্চস্বরে উপস্থিত সকলের সামনে তেড়ে আসেন । তারপর টাকা চাওয়ার মিথ্যা নাটকের অভিনয়ে তিনি একজন সাংবাদিকের উপরে চড়াও হন ।

পরে জনগনের উপস্থিতিতে বিষয়টিতে সাইফুলের দোষ প্রমাণিত হলে,সবাই সাইফুল ও তার ছেলেকে থেকে যেতে অনুরোধ জানান ।