ফেসবুকে সাকিবের ভক্ত ৯০ লাখ

0
616

গড়াইনিউজ২৪:: ফেসবুকে সাকিব আল হাসানের ভক্তসংখ্যা ৯০ লাখ ছাড়িয়ে গেছে। বর্তমানে জনপ্রিয় এই সামাজিক যোগাযোগ মাধ্যমের তার ভক্তসংখ্যা ৯০ লাখ ৪৯ হাজার ৭৬০। এই উপলক্ষে বিশ্ব সেরা অলরাউন্ডার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। সাকিব বলেন, ‘ভক্তসংখ্যা ৯০ লাখে পৌঁছানোর জন্য সবাইকে ধন্যবাদ জানাই। যারা আমাকে সমর্থন করেছেন, আশা করি আগামি দিনেও আমাকে সমর্থন করবেন। অবশ্যই বাংলাদেশ দলকেও সমর্থন করবেন।’ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে এক মাসের বেশি সময় ওয়েস্ট ইন্ডিজেই রয়েছেন সাকিব। চ্যাম্পিয়নও হয়েছে তার দল জ্যামাইকা তালাওয়াস।

এদিকে, গত ৬ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটে এক দশক পূর্ণ করেছেন বাঁ-হাতি এই অলরাউন্ডার। এখন আবার ক্যারিবিয়ান প্রিমিয়র লিগেরও চ্যাম্পিয়ন দলের সদস্য তিনি। তার উপর ফেসবুক পেজেও লাইকের সংখ্যা বেড়েই চলেছে। সত্যিই সময়টা দারুণ যাচ্ছে সাকিবের!

প্রসঙ্গত, সিপিএলে দুর্দান্ত সাফল্য পাওয়া সাকিব উইকেট শিকারে বিশ্বের শীর্ষ স্পিনার হয়েছেন। সব মিলিয়ে জাতীয় দল এবং বিশ্বের ভিন্ন ১৪টি ক্লাবের হয়ে খেলা সাকিব টি-টোয়েন্টিতে ২০৯ ম্যাচ খেলে দখল করেছেন ২৪২টি উইকেট। তার পরেই আছেন ওয়েস্ট ইন্ডিসের রহস্যময়ী স্পিনার সুনীল নারাইন। ১৯১ ম্যাচে তার উইকেট ২৪১টি। আর সাকিব-নারাইনের পরের জায়গাটি ধরে রেখেছেন ১৭৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ২৪০ উইকেট দখল করা পাকিস্তানের স্পিনার সাঈদ আজমল

একটি উত্তর ত্যাগ