সানির পারিশ্রমিক ৩ কোটি রুপি

0
778

গড়াইনিউজ২৪:: পর্ন তারকার তকমা ছেড়ে বলিউডে এখন ব্যস্ত সময় কাটাচ্ছেন সানি লিওন। এরই মধ্যে ভালো একটি অবস্থানও তৈরি করে নিয়েছেন তিনি। সে সঙ্গে নিয়মিত চাহিদাও বাড়ছে সানির। পাশাপাশি নিজেও পারিশ্রমিক হাঁকাচ্ছেন আকাশচুম্বী।
তাতে কী! সানির পারিশ্রমিকের কথা শুনে নির্মাতা প্রযোজকরা তো আর পিছিয়ে যাচ্ছেন না। বরং তাকে নিয়ে কাজ করতে পেরে বেজায় খুশি। এ মুহূর্তে সানিকে কেউ ফটোশুটের জন্য প্রস্তাব দিতে আসলে অবশ্যই একেকটি ছবি বাবদ ৩ কোটি রুপি গুনতে হবে। শুনে অবাক লাগছে নিশ্চয়ই! হ্যাঁ, এটাই সত্যি। আর এ খবর ছড়িয়ে পড়তেই সংবাদ শিরোনাম হলেন সাবেক এই কানাডিয়ান পর্নস্টার।
শোনা যাচ্ছে, সানির প্রতি মানুষের আকর্ষণ থাকায় একটি কনডম প্রস্তুতকারী প্রতিষ্ঠান তাদের প্রতিনিধি বানিয়েছেন তাকে। বর্তমানে ‘ম্যানফোর্স’ কনডমের প্রতিনিধি হয়ে কাজ করছেন নায়িকা। সম্প্রতি এ কনডমের জন্য একটি ফটোশুটে অংশও নিয়েছেন তিনি। এ ব্যাপারে আরও জানা গেছে, ভারতের নামকরা ফটোগ্রাফার ডাব্বো রতনানি ‘ম্যানফোর্স’ কনডমের ম্যাগাজিনের জন্য সানির ফটোশুট করেন। মাত্র কয়েক ঘণ্টা চলে এই ফটোশুট। এতে প্রতিবার ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য সানি পেয়েছেন ৩ কোটি রুপি।

একটি উত্তর ত্যাগ