নতুন বিজ্ঞাপনে মিম

0
1525

গড়াইনিউজ২৪.কম:: টানা সাত দিন নেপালের বিভিন্ন মনোরম লোকেশনে একটি সিনেমার শুটিং শেষ করে ঢাকায় ফিরেই নতুন একটি বিজ্ঞাপনের শুটিং শুরু করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা বিদ্যা সিনহা মিম। নেপাল থেকে ফিরেই তিনি রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের ‘কোক ফ্যাক্টরি’তে গত ২ ও ৩ আগস্ট বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত হন মিম। একটি বহুজাতিক কোম্পানির ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নাফিজ রেজা।

মিম জানান, দুটি ভিন্ন কনসেপ্টে বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। বুধবার গভীর রাত পর্যন্ত কষ্ট করে বিজ্ঞাপনটির শুটিংয়ের কাজ সম্পন্ন করেছেন মিম। মিম বলেন, ‘গত ঈদে আমার একটি মাত্র টেলিছবি প্রচার হয়েছে। কিন্তু দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে গ্রামীণফোনের তিনটি বিজ্ঞাপন অবিরত প্রচার হয়েছে। যে কারণে বিজ্ঞাপনের রেসপন্স পেয়েছি অনেক বেশি। দেশ-বিদেশের অসংখ্য ভক্ত আমাকে বিজ্ঞাপনের জন্য অভিনন্দন জানিয়েছেন। সত্যি বলতে কি ভালো বিজ্ঞাপনের রেসপন্স অনেক বেশি হয়। তেমনি আশা করছি আমার নতুন বিজ্ঞাপনটি নিয়েও। অনেক যত্ন নিয়ে নাফিজ ভাই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন। বেশ আয়োজন করেই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে। তাই আমার অন্যান্য বিজ্ঞাপনের মতো এই বিজ্ঞাপনটি নিয়েও আমি আশাবাদী। ’

মিম জানান, আসছে ঈদের আগেই বিটিভিসহ দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে বিজ্ঞাপনটি প্রচারে আসবে।

এ দিকে অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ সিনেমার শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন মিম। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়ক বাপ্পী সাহা। এর আগেও বিদ্যা সিনহা মিম ও বাপ্পী সাহা জুটি হয়ে ওয়াজেদ আলী সুমনের নির্দেশনায় ‘সুইটহার্ট’ সিনেমায় অভিনয় করেছিলেন। মিমের ‘আমি তোমার হতে চাই’ সিনেমার শুটিং আরো কিছুটা বাকিটা আছে। আসছে সেপ্টেম্বরের ২০ থেকে তিনি নতুন আরেকটি সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন। তবে সব কিছু চূড়ান্ত হলেই তিনি জানান দেবেন।

গেল ঈদে তার অভিনীত একমাত্র টেলিছবি ছিল মিজানুর রহমান আরিয়ান পরিচালিত তাহসানের বিপরীতে ‘সেই মেয়েটা’। তবে আদনান আল রাজীবের নির্দেশনায় তাহসানের সঙ্গে গ্রামীণফোনের থ্রিজির বিজ্ঞাপনে কাজ করে মিম ছিলেন ঈদ এবং ঈদ-পরবর্তী সময়ে আলোচনায়।

খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ সিনেমাতে অভিনয়ের জন্য মিম প্রথম জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে গত ১১ মে। এই সিনেমায় মিমের বিপরীতে ছিলেন চিত্রনায়ক ইমন।