চুয়াডাঙ্গায় সাধুর আস্তানায় আগুন: ২ সাধুর চুল কেটে ও পিটিয়ে নির্যাতন

0
1159

গড়াইনিউজ২৪: চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের গোবিন্দপুর মোল্লারচারাস্থ সাধু জুলমত খার আস্তানায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় সাধু জুলমত খা (৬৫) ও সাধু নগেন হালদার (৬০) কে চুল কেটে এবং পিটিয়ে অনানুষিক নির্যাতন করে।

শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এঘটনা ঘটে। নির্যাতিত জুলমত খা একই গ্রামের মৃত খোরশেদ মণ্ডলের ছেলে এবং একই উপজেলার চণ্ডিপুর গ্রামের।

জানা যায়, শুক্রবার দিবাগত রাতে উপজেলার গোবিন্দপুর মোল্লাচারস্থ সাধু জুলমত খার আস্তানায় ৯-১০ জন মুখোশধারী দুর্বৃত্ত হানা দেয়। এরপর জুলত খা, তার স্ত্রী মোমেনা খাতুন ও নগেন হালদারকে বেধে চুল কেটে ও পিটিয়ে নির্যাতন করে। এসময় তারা আস্তানায় আগুন ধরিয়ে দিয়ে চলে যায়। খবর পেয়ে এলাকাবাসী এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

শনিবার দুপুর ১টার দিকে চুয়াডাঙ্গার পুলিশ সুপার রশীদুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেন।

সাধু জুলমত খা জানান, দুর্বৃত্তরা আমাদের মাথার চুল কেটে অমানুষিক নির্যাতন করে আস্তানায় আগুন ধরিয়ে দেয়। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলেও জানান।

দামুড়হুদা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, কি কারনে এঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা তা জানা যায়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান।

একটি উত্তর ত্যাগ