আটক ‘ভুয়া ডাক্তার’ প্রতারণার অভিযোগ

0
1408

গড়াইনিউজ ২৪.কম:: সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর একান্ত সচিবের নকল নোট প্যাড, সীল, সংসদ সদস্যের ডিও লেটারসহ বিভিন্ন প্রকার নিয়োগপত্র এবং জমি-জমা সংক্রান্ত কাগজ-পত্র জালিয়াতির অভিযোগে এসএম বাদশা মিয়া নামে এক ভুয়া ডাক্তারকে আটক করেছে পুলিশ।

আজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরা শহরের বাইপাস সড়ক এলাকা থেকে আটক করা হয় তাকে। এসময় তার দেওয়া তথ্যের ভিত্তিতে দোকানের ভেতর থেকে একটি অস্ত্র উদ্ধার করা হয়। আটক বাদশা মিয়া সাতক্ষীরা পলাশপোল এলাকার নূর ইসলামের ছেলে।

তিনি নিজেকে কখনো ডাক্তার, কখনো প্রধানমন্ত্রী কার্যালয়ের এলজিআরডি মন্ত্রণালয়ের ডিরেক্টর, আবার কখনো ক্ষমতাসীন দলের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসাবেও পরিচয় দিতেন। এ ছাড়া টাকার বিনিময়ে চাকরিতে পদন্নতিসহ চাকরি পাইয়ে দেওয়ারও আশ্বাসও দিতেন।  এমনকি যে কোনো মামলার সুরাহা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কোটি টাকা হাতিয়ে নেওয়াসহ বিভিন্ন প্রতারণার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুরহান উদ্দীন বলেন, ‘প্রতারক বাদশার মিয়াকে শহরের বাইপাস সড়ক এলাকা থেকে আটক করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়েছে।’