অসহায় মানুষের পাশে মহুয়া বীনা!

0
1158

ঢাকা অফিস, গড়াইনিউজ২৪.কম:: যে মানুষটি ভালবাসা দিয়ে সমাজের মানুষের মাঝে নিজের ছায়া তৈরি করতে সক্ষম হয়েছেন। যার ফলে বর্তমান বিশ্বের সবচেয়ে ভয়ংকর নাম করোনা মহামারি তে মানুষের জীবন যখন বিপদের মুখে ঠিক সেই দুঃসময়ে অসহায় মানুষ গুলোর পাশে এসে দাড়িয়ে আবারও প্রকৃত মানবিক মানুষের পরিচয় দিয়েছেন সাভার বাজার রোডের জিসান বিউটি পার্লারের পরিচালক মহুয়া বীনা।
করোনা মহামারির কারনে সাভারের অসহায় মানুষেরা যখন বিপর্যস্ত অবস্থায় দিনযাপন শুরু করেন, তখন এপ্রিল মাসের শুরু থেকেই তাদের পাশে খাদ্য সামগ্রী, আর্থিক সহায়তা, ঔষধপত্র, ইফতার সামগ্রী, মাক্স, হ্যান্ড স্যানিটাইজার সহ রান্নাকৃত শত শত খাবারের প্যাকেট নিরলস ভাবে বিতরন করে যাচ্ছেন নিজের দায়িত্ব বোধের জায়গা থেকে সাভারের পরিচিত মুখ মহুয়া বীনা। এভাবেই এপ্রিলের শুরু থেকে অসহায় মানুষের পাশে এগিয়ে এসেছেন ,অসহায় মানুষের ভরসাস্থল হিসেবে পরিচিত এই মানুষটি। যার ফলে সাধারণ মানুষের মাঝে প্রকৃত সেচ্ছাসেবক হিসেবে নিজেদের সাধ্যমত খাদ্য সামগ্রী, মাক্স, ইফতার সামগ্রী, সহ অন্যান্য যাবতীয় সহায়তা নিরাপদ ভাবে বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দিচ্ছেন। নিজের ব্যাক্তিগত ভাবে সাধ্যমত অসহায়দের পাশে দাঁড়ানো এই সমাজসেবীকা, প্রচার প্রচারনা বাদেই প্রতিদিন ত্রাণ বিতরন করছেন অসহায় মানুষের মাঝে। নিজের দায়বদ্ধতার জায়গা থেকে তিনি সমাজের পিছিয়ে পড়া অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন। যখন যে ভাবে পেরেছেন বা সম্ভব হয়েছে তা তিনি বিলিয়ে দিয়েছেন। করোনা মহামারি কেন্দ্র করে, অসহায় মানুষের কল্যানে তার এই অসামান্য ভালোবাসার জন্য, তার নাম আজকে সাভারের সর্ব শ্রেণির গরীব অসহায় সাধারণ মানুষদের মনের মাঝে গাঁথা।
এবিষয়ে জানতে চাইলে সাভারের জিসান বিউটি পার্লারের পরিচালক মহুয়া বীনা বলেন, আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি করোনা মহামারির এই দুঃসময়ে অসহায় সাধারণ মানুষের জন্য কিছু করার। তাই আল্লাহ তায়ালা যতক্ষণ আমাকে সুযোগ দিবেন ততদিন অবদি আমার এই সহযোগিতা অব্যাহত থাকবে।