কুষ্টিয়ায় আদালত ভবনের লিফট বিড়ম্বনা; প্রতিবাদে আইনজীবীদের মানববন্ধন

0
230

কুষ্টিয়া অফিস, গড়াইনিউজ২৪.কম:: নবনির্মিত কুষ্টিয়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের লিফট দফায় দফায় বন্ধ হয়ে যাওয়ার প্রতিবাদে আইনজীবীরা মানববন্ধন ও সমাবেশ করেছেন। বুধবার বেলা ১১ টায় সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া জেলা বার ইউনিটের উদ্যোগে আদালত চত্বরে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে আইনজীবী সুরক্ষা আন্দোলন কুষ্টিয়া জেলা শাখার আহ্বায়ক অ্যাড. সাইফুর রহমান সুমনের সভাপতিত্বে মূল বক্তব্য পেশ করেন জেলা আইনজীবী সমিতি কুষ্টিয়ার সিনিয়র সহ-সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাড. ওয়াদুদ মিয়া। এসময় আইনজীবীরা বলেন, গত সপ্তাহে প্রায় দশজন আইনজীবীসহ বিচার প্রার্থীরা লিফটে আটকা ছিলেন। এতে অনেক সিনিয়র আইনজীবী অসুস্থ হয়ে পড়েন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদেরকে উদ্ধার করেন। আইনজীবীরা আদালত ভবনের এই লিফট জরুরী ভিত্তিতে মেরামতের দাবি জানান।

মানববন্ধন ও সমাবেশ কর্মসূচিতে অন্যান্যের মধ্যে যুগ্ম আহ্বায়ক ও আইনজীবী সমিতির নির্বাচিত জুনিয়র সদস্য অ্যাড. জমিরন খাতুন, সিনিয়র সদস্য সানোয়ারা খাতুন সানু, অ্যাড. সঞ্জয় কুমার গৌতম, কার্যনির্বাহী সদস্য আকলিমা খাতুন আশা, অ্যাড. সালমা সিদ্দীকা, অ্যাড. আশরাফুল ইসলাম সুমন। এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা আইনজীবী সমিতির সাবেক যুগ্ম সম্পাদক ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট আমানউল্লাহ নান্টু, অ্যাড. হাফিজুল ইসলাম মুনীর, অ্যাড. বদরুদ্দীন বদু, অ্যাড. ফারুক আলম পান্না প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনটির সদস্য সচিব ও কেন্দ্রীয় কমিটির পরিকল্পনা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক অ্যাড. মো. মুহাইমিনুর রহমান পলল।