কুষ্টিয়ায় মানবিক চিকিৎসা সেবার দাবিতে ভুক্তভোগীদের মানববন্ধন অনুষ্ঠিত!

0
241

কুষ্টিয়া অফিস, গড়াইনিউজ২৪.কম:: হাসপাতালে ডাক্তারের সঠিক সময়ে উপস্থিত, টেষ্ট বানিজ্য বন্ধ, দালাল মুক্ত হাসপাতাল, সরকারি ওষুধের সুষ্ঠু বন্টনের দাবিতে কুষ্টিয়ায় মানববন্ধন করেছে ভুক্তভোগীরা। মঙ্গলবার (২৯ শে নভেম্বর) বেলা ১১ টায় কুষ্টিয়ার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত থেকে দুর্নীতি অনিয়ম আর অব্যবস্থাপনার চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন ভুক্তভোগী আহসান হাবীব বিদ্যুৎ খন্দকার, কুষ্টিয়া জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি নজরুল ইসলাম প্রধান, সাধারণ সম্পাদক খান, সাংগঠনিক সম্পাদক তৌকির আহম্মেদ, প্রিতম মুজমদার সহ অন্যানরা।

এসময় বক্তারা বলেন, কুষ্টিয়া সদর হাসপাতালের ঠিক মত চিকিৎসা সেবা না পেয়ে প্রতিনিয়তই ঘটছে মৃত্যুর দুর্ঘটনা। ভুক্তভোগীদের দাবি অর্থ না দিলে মিলছে না তেমন কোন সেবা। ভোগান্তিতে পড়ছে চিকিৎসা সেবা নিতে আসা অসহায় জনসাধারণ মানুষ। বক্তব্য কালে ভুক্তভোগীরা আরো জানান, কুষ্টিয়া সিভিল সার্জন ও হাসপাতাল কর্তৃপক্ষকে অভিযোগ করেও কোনো সুফল না মেলায় ক্ষুব্ধ রোগী ও রোগের স্বজনেরা।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর রোজ রবিবার কুষ্টিয়ার সদর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আহসান হাবীব বিদ্যুৎ খন্দকারের খালা সদর হাসপাতালে চিকিৎসা নিতে এসে তেমন কোনো এমবিবিএস ডাক্তার না থাকায় ও সঠিক চিকিৎসার সেবা না পেয়ে ঐদিন ১২ টার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ নিয়ে সাথে সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড়ে ওঠে।