শেরেবাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন সাইফুদ দৌলা তরুন!

0
287
সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ কুষ্টিয়ার সন্তান মোঃ সাইফুদ দৌলা তরুন কে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড তুলে দেন অতিথিবৃন্দ।

আতিকুর জামান ছন্দ, কুষ্টিয়া: সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ পেলেন কুষ্টিয়ার কৃতি সন্তান মোঃ সাইফুদ দৌলা তরুন। তিনি কুষ্টিয়া সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর সভাপতি। বাংলাদেশ ওয়েল ফেয়ার ফাউন্ডেশন এর আয়োজনে বাংলাদেশ ইকোনমিকস রিপোর্টার্স মিলোনায়াতন পুরানা পল্টন ঢাকায় উপমহাদেশে শেরেবাংলা’র শিক্ষা বিস্তারে ভূমিকা শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিচারপতি খাদেমুল ইসলাম চৌধুরী। আলোচনা সভা শেষে সাংগঠনিক দক্ষতা ও সমাজ সেবায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরুপ কুষ্টিয়ার সন্তান মোঃ সাইফুদ দৌলা তরুন কে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড তুলে দেন অতিথিবৃন্দ।

কুষ্টিয়া সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ সাইফুদ দৌলা তরুন বলেন, অতিতেও মানুষের জন্য কাজ করার চেষ্টা করেছি, মানুষের বিপদে পাশে থাকতে চেষ্টা করেছি, ভবিস্যতেও করবো। তবে, এই এ্যাওয়ার্ড আমার জন্য অনুপ্রেরণা হয়ে কাজ করবে। এর ফলে অতিতের যে কোন সময়ের চেয়েও বেশি কাজ করার উৎসাহ জাগবে। প্রসঙ্গত, করোনার প্রার্দুভাব শুরু হওয়ার প্রথম থেকেই তিনি কর্মহীন, দুস্থ ও অসহায় কৃষকদের বাড়ি বাড়ি খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন। করোনার ভয়বহতায় মানুষের কাছাকাছি যেতে না পারলেও বিভিন্ন মাধ্যমে অসহায় কৃষকদের খোঁজ নিয়েছেন। অনেক কৃষক তাকে কল করেও তাদের অসহায়ত্বের কথা বলেছেন। তিনি সঙ্গে সঙ্গে সেই অসহায় কৃষককের বাসায় স্বেচ্ছাসেবীর মাধ্যমে সহায়তা দিয়েছেন। সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রোগীকে আর্থিক সহায়তা, কখনো ক্যান্সার আক্রাস্ত্র কৃষকের পাশে। কখনো আগুনে দগ্ধ কৃষক পরিবারকে চিকিৎসা, অর্থ সহায়তা। এছাড়া হাত বাড়িয়েছেন অসহায় মানুষের পাশে। জেলার অসংখ্য কৃষকসহ অসহায় মানুষের উপকারে-সাহায্যে প্রকাশ্যে-গোপনে মানবতার অনেক উদাহরণ সৃষ্টি করে মোঃ সাইফুদ দৌলা তরুন ‘শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়াড’ পান।