কুষ্টিয়া পপুলারের ম্যানেজার মোশাররফকে নিয়ে মিথ্যা বিভ্রান্তমুলক তথ্য ছড়ানোর অভিযোগ!

0
65

কুষ্টিয়া অফিস, গড়াইনিউজ২৪.কম:: কুষ্টিয়া কলেজ মোড়ে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টার এখানে দেশি-বিদেশি স্থানীয় ও আশেপাশের বিভিন্ন জেলা থেকে আসা রোগীরা চিকিৎসা সেবা নিয়ে থাকেন। এ প্রতিষ্ঠানের একটি সুনাম রয়েছে দীর্ঘদিনের। এই প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে দায়িত্ব গ্রহণের প্রায় দুই বছর অধিক সময় ধরে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে মোশাররফ হোসেন। পপুলার ডায়াগনস্টিক সেন্টার কুষ্টিয়া শাখার ম্যানেজার মোশাররফ হোসেনকে নিয়ে একটি কুচক্রী মহল মিথ্যা বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে তার বিরুদ্ধে এক গভীর ষড়যন্ত্রের লিপ্ত হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি । বিভিন্ন সময় তাকে নিয়ে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে এই মহলটি। আর্থিক অনিয়মের অভিযোগ তোলেন তার বিরুদ্ধে তাতে কাজ না হওয়ায় এখন আবার নতুন ফর্মুলা চালাচ্ছে। আর্থিক অনিয়মের কোন প্রমাণ আমার প্রতিষ্ঠানের কর্তৃপক্ষরা খুঁজে পাই নাই আমার। এ ষড়যন্ত্র দ্বারা তারা সফল না হতে পেরে এখন নারী কেলেঙ্কারি মত জঘন্যতম এক মিথ্যা তথ্য ছড়িয়ে তার সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে বলে মনে করেন তিনি। তার প্রতিষ্ঠানের এক কর্মচারীকে নিয়ে তার সাথে জড়িয়ে তাকে নিয়ে যে চরিত্র হনন করা হচ্ছে এমন বিষয়ে সাংবাদিকরা তাকে প্রশ্ন করলে তিনি বলেন, এইসব তথ্য সব মিথ্যা বিভ্রান্তিমূলক ছাড়া আর কিছুই না। আমাকে নিয়ে দীর্ঘদিন ধরে একটি মহল এরকম নানা কোপা কান্ড ছড়াচ্ছে । আমি আর্থিক অনিয়ম করেছি বলে আমার প্রতিষ্ঠানের হেড অফিসে অভিযোগ করেছে।
অনিয়মের কোন প্রমাণ খুঁজে পাই নাই আমার প্রতিষ্ঠানের কর্তৃপক্ষরা। আমার দ্বারা অনৈতিক সুবিধা না পাওয়ায় এবং এডিটিং ভিডিওর মাধ্যমে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। যারা করছে তাদেরকে চিহ্নিত করে আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে তাদের বিরুদ্ধে। আমার প্রতিষ্ঠানে সুনাম ও কাজকে বাধাগ্রস্ত করার জন্য এই চক্রটি এমন কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
এখন আবার নতুন করে নারী কেলেঙ্কারির মত জঘন্যতম এক নোংরা খেলায় মেতে উঠেছে এই মহলটি । আমি যদি এমন কোন অপরাধ বা অন্যায় করে থাকি তাহলে আপনারা খোঁজখবর নিয়ে দেখুন আসলেই প্রকৃতপক্ষে আমি এরকম কোন নোংরা জাতীয় কাজ করেছে কিনা। আমি এই প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছি । এখানে থেকে এমন নোংরা মূলক কাজ করব এটা ভাবতেও তো কেমন লাগে। যাকে নিয়ে আমাকে জড়িয়ে এমন মিথ্যাচার করছে আপনারা তার সাথে কথা বলে দেখুন আসলে সে কি বলে আসলে ঘটনাটা সঠিক নাকি মিথ্যা। এ বিষয়ে এই প্রতিষ্ঠানের কর্মচারী যে নারীকে ঘিরে এ মিথ্যাচার করা হয়েছে বলে অভিযোগ করছেন তার সাথে কথা হলে তিনি বলেন এ সকল তথ্য সব মিথ্যা ভিত্তিহীন তিনি আমার প্রতিষ্ঠানের ম্যানেজার স্যার তার সাথে আমাদের সকলেরই একটি ভালো সুসম্পর্ক রয়েছে । তবে যারা এমনটা করছে তারা উদ্দেশ্য পরিণত ভাবে মিথ্যা বিভ্রান্তিমূলক তথ্য ছড়াচ্ছে। আমি এই সকল ঘটনার কিছুই জানিনা। পপুলারের কুষ্টিয়া শাখার একাধিক নারী কর্মীর সাথে কথা বলে তাদের কাছে ম্যানেজার সম্পর্কে জানতে চাইলে তারা বলেন এমন ঘটনা কোনোভাবেই মেনে নেওয়া যায় না । তার সাথে আমরা দীর্ঘদিন ধরে কাজ করছি । যে সংবাদ প্রচার করা হয়েছে এই সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন । তাকে নিয়ে একটি মহল ষড়যন্ত্র চালাচ্ছে। এটা আমরাও জানি। তবে তাই বলে মিথ্যা বিভ্রান্ত মূলক তথ্য ছড়িয়ে তার চরিত্র হনন করবে এটা খুবই দুঃখজনক একটি বিষয়। কোন বিষয়ে কোনো অসুবিধা থাকলে সরাসরি বসে কথা বললে অনেক কিছুই সমাধান করা যায় । তাই বলে মিথ্যাচার করবে এটা মেনে নেওয়া যায় না। আমরা এই মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।