সোনারগাঁয়ে ৫ জুয়াড়ি আটক!

0
430

গড়াই নিউজ২৪.কম::নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সেনপাড়া এলাকায় অভিযান চালিয়ে পাঁচজন জুয়াড়িকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সোমবার (৩১ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‍্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

এর আগে রোববার (৩০ মে) সোনারগাঁ থানার সেনপাড়া এলাকায় জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে নগদ ২৪ হাজার ২৭০ টাকা ও জুয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ পাঁচ জুয়াড়িকে হাতেনাতে আটক করা হয়।

আটকরা হলেন- আজিম খাঁন (৩৪), ইলিয়াস মিয়া (৪৫), তাওহীদ মিয়া (৪০), ইরন মিয়া (৪৫) ও ফায়জুল (৪১)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, একটি সংঘবদ্ধ চক্র সোনারগাঁ থানার সেনপাড়া এলাকায় দীর্ঘদিন যাবৎ নানা কায়দায় নিষিদ্ধ জুয়ার আসর চালিয়ে আসছিল। এ জুয়ার আসরে ৫০/৬০ জন লোক নিয়মিত অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো।

জানা যায়, সাম্প্রতিক সময়ে এ জুয়ার আসরে নিষিদ্ধ জুয়া খেলায় অংশগ্রহণের জন্য জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য চুরি, ছিনতাইসহ নানা ধরনের অপকর্মের সঙ্গে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছে। আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নিয়মিত জুয়ার আসর চালিয়ে আসছিল।

জুয়ার আস্তানা বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে এবং আটকদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় র‍্যাব।

শারমিন আক্তার সোমা/গড়াই নিউজ২৪.কম::