“ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয়া জেলা শাখার নতুন কমিটি ও আলোচনা সভা অনুষ্ঠিত

0
1986
"ডিজিটাল সাহিত্য আড্ডা" (ডিসাআ) কুষ্টিয়া জেলা শাখার নতুন কমিটি ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

নিজস্ব প্রতিনিধি, গড়াইনিউজ২৪.কম:: “ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয়া জেলা শাখার আলোচনা সভা অনুষ্ঠিত। আজ মঙ্গলবার কুষ্টিয়া এম এম অনলাইন রেডিও স্টেশন রেডিও জট্টিল অফিস বি.সি স্ট্রীটে কার্যালয়ে শ্যামলী ইসলাম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রিতা ফারিয়া রিচির পরিচালনায় অনুষ্ঠিত হয় এই আলোচনা সভা। আলোচনা সভায় প্রথমে কোরআন তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। কোরআন তেলওয়াত করেন “ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম। কোরআন তেলওয়াত শেষে ফুল দিয়ে বরণ করে নেন সম্মানিত অথিতিদেরকে।
“ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয়া জেলা শাখার সভাপতি শ্যামলী ইসলাম তার বক্তব্যে বলেন, “ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয়া জেলা শাখার সবাই মিলে আমরা কাজ করবো, এখানে কার কোন পদ সেটা নিয়ে না ভেবে সবাই সম্মিলিতভাবে কাজ করবো। এবং আমরা এই রেডিও জট্টিল কনফারেন্স রুমে সুন্দর মনোরম ও নিরিবিলি পরিবেশে স্বরচিত কবিতা পাঠ, প্রবন্ধ পাঠ, রম্য গল্প, গান ও অভিনয় এর মাধ্যমে “ডিজিটাল সাহিত্য আড্ডা” ( ডিসাআ) কুষ্টিয়া শাখার প্রোগ্রাম করবো তাই আপনাদের সম্মতিক্রমে “ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয়া জেলা শাখার উপদেষ্টা অনলাইন রেডিও জট্টিলের চেয়ারম্যান ও গড়াইনিউজ এর সম্পাদক আতিকুজ্জামান ছন্দ প্রতি মাসে আমাদেরকে একটি সুন্দর প্রোগ্রাম করার জন্য সহযোগিতা করবে বলে সম্মতি জ্ঞাপন করেছেন।

“ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয় জেলা শাখার অনুষ্ঠানে কেক কেটে এবং পরে স্বরচিত কবিতা পাঠ, প্রবন্ধ পাঠ, রম্য গল্প, গান, বক্তব্য ও অভিনয় এর মাধ্যমে অনুষ্ঠিত হলো নতুন কমিটি প্রকাশ ও আলোচনা অনুষ্ঠান।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন “ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয় জেলা শাখার উপদেষ্টা আতিকুজ্জামান ছন্দ, রেজাউল করিম, এফ এম মজনু প্রধান আলোচক নুরুজ্জামান ফিরোজ, “ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয় জেলা শাখার সভাপতি শ্যামলী ইসলাম, “ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয় জেলা শাখার সহ-সভাপতি শেখ আক্তার, শিরিন বানু, সাধারন সম্পাদক রিতা ফারিয়া রিচি, যুগ্ম সাধারন সম্পাদক শাহানা পারভিন রেখা, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক শাকিলা পারভিন দোলা, সাহিত্য সম্পাদক এস আকরাম হোসেন, প্রচার সম্পাদক সাদিয়া ফারজানা মহুয়া, ক্রীড়া সম্পাদক মীর মশিউর রহমান ডাবলু, আইন বিষয়ক সম্পাদক মোঃ মিনহাজুর রহমান কিরন, অর্থ সম্পাদক মোঃ আশরাফুল হক টিপু, সদস্য মোঃ আমিনুর রহমান জুয়েল। এছাড়াও “ডিজিটাল সাহিত্য আড্ডা” (ডিসাআ) কুষ্টিয়া জেলা শাখার সাধারন সদস্যরা উপস্থিত ছিলেন।