দৌলতপুর রিপোর্টাস ক্লাব ও আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের যৌথ আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত

0
702

আছানুল হক, দৌলতপুর প্রতিনিধি, গড়াইনিউজ২৪.কম:: কুষ্টিয়া দৌলতপুর রিপোর্টাস ক্লাব ও মানবাধিকার সংস্থা কেন্দ্র (আসক)ফাউন্ডেশনের যৌথ আয়োজনে ‘সীমান্ত এলাকায় আইন শৃঙ্খলা ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ উপলক্ষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

উক্ত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন মানজারুল ইসলাম খোকন, সভাপতি দৌলতপুর রিপোর্টাস ক্লাব ও উপস্থাপনা করেন রনি আহমেদ সাধরন সম্পাদক দৌলতপুর রিপোর্টাস ক্লাব।
উক্ত মতবিনিময় সভার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ কামরুল হাছান সহকারী পুলিশ সুপার, ভেড়ামারা সার্কেল, মোল্লা মোঃ খবীর আহমেদ অফিসার ইনচার্জ দৌলতপুর থানা, মোঃ মকবুল হোসেন চেয়ারম্যান ১১নং আদাবাড়ীয়া ইউ পি, মোঃ আসরাফুজ্জামান মুকুল সরকার চেয়ারম্যান ১নং প্রাগপুর ইউ পি।
আরও উপস্থিত ছিলেন দৌলতপুর রিপোর্টস ক্লাব ও আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার সদস্যবৃন্দ।
উক্ত অনুষ্ঠানে দৌলতপুর রিপোর্টস ক্লাবের পক্ষ থেকে বিশেষ অতিথি জনাব মোঃ কামরুল হাছান ভেড়ামারা সার্কেল ও মোল্লা মোঃ খবীর আহমেদ দৌলতপুর থানা ইনর্চাজ কে ফুলের শুভেচ্ছা জানান দৌলতপুর রিপোর্টস ক্লাবের পক্ষ থেকে সহ সভাপতি মোঃ জামিরুল ইসলাম (ক্রাইম ভিশন দৌলতপুর প্রতিনিধি) সোহানুর রহমান শিপন অর্থ সম্পাদক (কিডস টিভি দৌলতপুর প্রতিনিধি) তুহিন আহমেদ সাংগঠনিক সম্পাদক (দেশ কাল দৌলতপুর প্রতিনিধি) আছানুল হক সদস্য (গড়াইনিউজ২৪.কম ও সময়ের সংবাদ দৌলতপুর প্রতিনিধি)।
উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য বলেন, ডিজিটাল দেশ গড়তে হলে অবশ্যই মাদকে নিরমূল করতে হবে দেশ ও সমাজ থেকে তাই শুধু প্রশাসন নয় আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে এবং প্রতিটি অভিভাবক লক্ষ রাখতে হবে তার সন্তান কি করছেন, তবেই দেশ থেকে মাদক নামের বিষকে মুক্ত করা যাবে।

একটি উত্তর ত্যাগ