জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীর ঘোষণা দিলেন ঈশ্বরদীর পিয়া

0
666

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা :: জেলা পরিষদের নির্বাচনে পাবনা জেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন পাবনা জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক ও ঈশ্বরদী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহজেবিন শিরিণ পিয়া। সোমবার দুপুরে ঈশ্বরদী প্রেসক্লাবে আয়োজিত এক জণাকীর্ণ সাংবাদিক সম্মেলনে তিনি এই ঘোষণা দেন।
পিয়া বর্তমানে ঈশ্বরদী উপজেলা পরিষদের নির্বাচিত নারী ভাইস চেয়ারম্যান এবং ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। পিয়া বলেন, ‘জাতির জনকের কণ্যা বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের সকল ক্ষেত্রে নারীর ক্ষমতায়ন করছেন। বিভিন্ন আন্দোলন সংগ্রামে বঙ্গবন্ধুর আদর্শকে মাথায় রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে আমি দল ও সাধারণ মানুষের জন্য নিরলস ভাবে দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছি। নারীর ক্ষমতায়ন অধিকতর বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্যই আমি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্বিতার জন্য ইতোমধ্যেই জনসংযোগ শুরু করেছি। আমি এখনো কর্মী হিসেবে কাজ করছি। আমি আশা করি বিজয়ী হয়ে পাবনার উন্নয়নের মাধ্যমে জেলাবাসীর সেবার সুযোগ পাবো এবং পাবনাকে একটি মডেল জেলা হিসেবে গড়ে তুলবো।
উল্লে¬খ্য, কিন্ডার গার্ডেনের অধ্যক্ষ পিয়া ভারত-বাংলাদেশ মৈত্রী সম্প্রিতি পরিষদের ঈশ্বরদী উপজেলার সভাপতি। ইতোমধ্যেই তিনি একাধিকবার জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন। পিয়া এলাকার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের গভর্ণিং বডির সভাপতি ও সদস্য এবং স্থানীয় বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সাথে জড়িত। এরমধ্যে তিনি এলএলবি ডিগ্রী অর্জন করে নিয়মিত পাবনা কোর্টে শিক্ষানবিশ হিসেবে কাজ করছেন বলে তিনি জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ