লালমনিরহাটে আ.লীগের দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

0
457

গড়াইনিউজ২৪.কম:: লালমনিরহাটে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ও জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের সমর্থকের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

শনিবার (১০ এপিল) দুুপুরে লালমনিরহাট শহরের বাটা মোড় এলাকায় এই ঘটনা ঘটে।

জানাগেছে, লালমনিরহাটে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমানের বোনের বাসায় হামালা করার অভিযোগে শুক্রবার ছাত্রলীগ নেতা জাবেদ হোসেন বক্করসহ কয়েকজনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ করা হয়। এ ঘটনায় শুক্রবার রাতে সংবাদ সম্মেলন করেন লালমনিরহাট পৌর ছাত্রলীগ।

সংবাদ সম্মেলনে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম পাপ্পু বলেন, ২৪ ঘণ্টার মধ্যে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে আগামী সোমবার পুরো জেলায় সকাল-সন্ধ্যা হরতাল পালন করা হবে। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার মতিয়ার রহমান ও জাবেদ হোসেন বক্করের সমর্থকের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

দলীয় সূত্রে জানাগেছে, জাবেদ হোসেন বক্কর শুধু ছাত্রলীগের সভাপতি নয় লালমনিরহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান। সে এলাকায় ব্যাপক জনপ্রিয় একজন মানুষ। এছাড়া তিনি লালমনিরহাট পৌর নির্বাচনে বিদ্রোহী প্রার্থী স্বপনের হয়ে কাজ করছে। এই সব কারণে বক্করের বিরুদ্ধে কাজ করছে একটি পক্ষ।

এ বিষয়ে জাবেদ হোসেন বক্কর বলেন, আমি বা আমার কোন কর্মী কারও বাসায় কোন হামলা করে নাই। একটি পক্ষ আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিচ্ছে।

এ বিষয়ে মতিয়ার রহমান বলেন, বক্কর ও তার লোকজন আমার বোনের বাসায় হামলা চালিয়েছে। এর আগেও সে এ ধরনের কাজ করেছে। তার বিরুদ্ধে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম বলেন, বক্করের বিরুদ্ধে লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে লালমনিরহাট জেলা পুলিশ সুপার (এসপি) আবিদা সুলতানা বলেন, বর্তমান পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।