দৌলতপুরে বোমারু জাহিদের ছোট ভাই জহুরুল আলম আবারও বেপরোয়া!

0
49
সাবেক ফ্রিডম পার্টির নেতা বোমারু জাহিদের ছোট ভাই জহুরুল আলম। ফাইল ছবি।
কুষ্টিয়া অফিস, গড়াইনিউজ২৪.কম:: দৌলতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জহুরুল আলম এর বিরুদ্ধে নানা অভিযোগ। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ জহুরুল আলম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিরুদ্ধে ভোট করে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর পক্ষ নির্বাচন করে স্বতন্ত্র প্রার্থী বিজয় হওয়ার পর থেকে নানা রকম অপকর্মে লিপ্ত হয়েছেন এই নেতা। সাবেক এমপি আফাজ উদ্দীন আহমেদ হত্যা চেষ্টা মামলার সদ্য যাবজ্জীবন কারাদণ্ড সাজাপ্রাপ্ত ফ্রিডম পার্টি নেতা বোমারু জাহিদ’র ছোট জহুরুল আলম।
জহুরুল আলম ছাত্রজীবনে ফ্রিডম পার্টি ,জাকের পার্টি, দৌলতপুর কলেজ ছাত্রসমাজ’র সভাপতি ও জাতীয় পার্টি দৌলতপুর উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ছিলেন, সর্বশেষ জাতীয় পার্টি থেকে কুরবান সাহেবের সঙ্গে যোগ দিয়ে দৌলতপুর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক হোন জহুরুল আলম। দীর্ঘ ১৮ বছরের মধ্য কোন সভা-সমাবেশ এবং ইউনিয়ন কমিটি দিতে পারেনি জহুরুল আলম। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ সংসদ সদস্য হওয়ার পরে তিনি তার সাথে রাজনীতি শুরু করেন তিনি জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তারুজ্জামান লাবু কে ম্যানেজ করে ২০ লক্ষ টাকার বিনিময়ে দৌলতপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হোন জহুরুল আলম।
দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের একাধিক নেতা কর্মী জানান, মোঃ জহুরুল আলম কোনদিনই আওয়ামী লীগের রাজনীতি করেননি তিনি ছাত্রসামজ করতেন, টাকার বিনিময়ে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হোন। বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরী নির্বাচিত হওয়ার পর থেকে জহুরুল আলম চৌধুরী পরিবারের ইন্ধনে শালিসি বানিজ্য, অবৈধ ইটভাটা, দৌলতপুর গার্লস বালিকা বিদ্যালয়ে সভাপতি হওয়ার পরে ৮০ লক্ষ টাকার নিয়োগ বানিজ্য করছেন। কেউ জহুরুল আলম এর বিরুদ্ধে মুখ খুলতে পারছেন না, মুখ খুললেই তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে হুমকি দিয়ে থাকেন। জহুরুল আলম অবৈধ সম্পদের মালিক বণে গিয়েছে তার বিরুদ্ধে দূর্নীতি দমন কমিশন দুদক তদন্ত চলমান রয়েছে।
জহুরুল আলম বাংলাদেশ আওয়ামী লীগের মান ক্ষুন্ন করছে, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের দাবি এই কথিত নেতার বিরুদ্ধে সংগঠনিক ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানানো হচ্ছে। সূত্র: আমারকুষ্টিয়া২৪.কম