চাদরের নিচ থেকে টাকা বের করে দিচ্ছেন জায়েদ, অভিযোগ নিপুণের!

0
462

ঢাকা অফিস, গড়াইনিউজ২৪.কম:: এফডিসির ভেতরে ভোটকেন্দ্রে যাওয়ার রাস্তায় দাঁড়িয়ে নায়ক জায়েদ খান ভোটারদের টাকা দিয়েছেন—এমন অভিযোগ করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ। এ অভিযোগ অস্বীকার করছেন জায়েদ খান।
আজ শুক্রবার দুপুর একটার দিকে এফডিসির মূল ফটকের একটু ভেতরে নিপুণ আসেন। এসেই হইচই শুরু করেন। গণমাধ্যমকর্মীদের কাছে অভিযোগ করে নিপুণ বলেন, ‘দুই ঘণ্টা আগে জানতে পেরেছি, জায়েদ খান এখানে দাঁড়িয়ে ভোটারদের সঙ্গে হাত মেলানোর সময় চাদরের নিচ থেকে টাকা বের করে দিচ্ছেন। এটা ভয়ংকর ষড়যন্ত্র। এখানে দাঁড়ানোর নিয়মই নাই, তাও তাঁরা এখানে দাঁড়িয়ে ভোট চাইছেন, টাকা বিলাচ্ছেন। আমিও এখান থেকে সরছি না।’এ ব্যাপারে নির্বাচন কমিশনের কাছে কোনো অভিযোগ করেছেন কি না, সাংবাদিকদের এমন প্রশ্নে নিপুণ বলেন, ‘অনেক আগেই করেছি।’ তিনি বলেছেন, ‘দেখছি, কিন্তু তিনি কোনো পদক্ষেপই নিচ্ছেন না।’ নিপুণ বলেন, নির্বাচন কমিশন আমার কাছে নিরপেক্ষ মনে হচ্ছে না।’ তাহলে এখন কী করবেন? উত্তরে নিপুণ বলেন, ‘এই অবস্থা চলতে থাকলে জায়েদ খানের বিরুদ্ধে প্রার্থিতা বাতিলের জন্য কমিশনের কাছে আবেদন করব।’সব অভিযোগ অস্বীকার করে জায়েদ খান বলেন, ‘এটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট কথা। আমি মনে করি এটি বলার জন্য বলছেন। এর কোনো ভিত্তি নাই।’
সকাল নয়টায় ভোট শুরু হয়েছে। চলবে বিকেল পাঁচটা পর্যন্ত। এবার কাঞ্চন-নিপুণ, মিশা-জায়েদ প্যানেলসহ মোট ৪৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।