প্রকাশ্যে রিক্সাচালককে পেটালেন নারী যাত্রী

0
783
প্রকাশ্যে রিক্সাচালককে পেটালেন নারী যাত্রী
গড়াইনিউজ২৪.কম:: দ্রুত রিক্সা না চালানোর কারণে রিক্সাচালকের ওপর চটে যান এক নারী। তিনি ওই রিক্সার যাত্রী। এক পর্যায়ে প্রকাশ্য দিবালোকে সবার সামনে রিক্সা থেকে নেমে চালকের গায়ে হাতও তোলেন তিনি। আবারো রিক্সায় উঠে হাতের ব্যাগ দিয়ে চালককে মারতে উদ্যত হন।ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন চিত্র দেখা গিয়েছে। সেখানে রিক্সাচালকের ও

পর মারমুখী দেখা যায় ওই নারীকে। ক্ষুব্ধ হয়ে তাকে লাথি ছুঁড়তেও দেখা গেছে।ভিডিওতে দেখা যায়, ঘটনাস্থলে উৎসুক মানুষের ভিড় জমে যায়। এক পর্যায়ে সেখানে থাকা এক বয়স্ক লোকের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়ে পড়েন ওই নারী। অনেকেই তার এমন আচরণের প্রতিবাদ করছিলেন। বয়স্ক মানুষটির সামনে তিনি মারমুখী হয়ে নেমে এসেছেন। আর সেখানেই ভিডিওর ইতি ঘটেছে।

ভিডিওটি দেখে ফেসবুক ব্যবহারকারীরা নানা মন্তব্য করছেন। বেশিরভাগ ক্ষেত্রেই তারা ওই নারীর এমন অভদ্র আচরণের তীব্র নিন্দা জানাচ্ছেন। এদিকে ভিডিওটি ছড়িয়ে পড়ার পর ফেসবুক ব্যবহারকারীরা ওই নারীর আইডি শেয়ার করতে থাকেন। তার ফেসবুক আইডির নাম ‘সুইটি আক্তার’। সুইটি আক্তার ফেসবুকে নিজেকে আওয়ামী লীগের নেত্রী দাবি করেন।ওই নারীর ফেসবুক আইডি থেকে জানা যায়, তার নাম সুইটি আক্তার সিনু। ৭নং ওয়ার্ড রুপনগর আবাসিক এলাকার আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা হিসেবে পরিচয় দেন তিনি।