কুষ্টিয়া স্বর্ণা রাইচমিলের মোকামের ট্রাক থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার!

0
394
কুষ্টিয়া বল্লভপুর স্বর্ণা রাইচমিলের একটি ট্রাকে অভিনব কায়দায় ৬০ কেজি গাঁজা উদ্ধার করে সিলেট জেলা পুলিশ। ছবি: গড়াইনিউজ২৪.কম

কুষ্টিয়া অফিস, গড়াইনিউজ২৪.কম:: কুষ্টিয়ার চাউলের মোকাম এলাকার এক ব্যবসায়ীর ট্রাক থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে মামুন নামের ঐ ট্রাকের চলককে। সে কুষ্টিয়ার বল্লভপুর এলাকার আনারের ছেলে। জানাগেছে, বল্লভপুর স্বর্ণা রাইচমিলের একটি ট্রাকে অভিনব কায়দায় ৬০ কেজি গাঁজা নিয়ে সিলেটের রশিদ পাম্পের কাছে পৌছালে ট্রাকের গতিরোধ করেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পরে ট্রাকে( কুষ্টিয়া-ট ১১-২০৩৬) তল্লাশি করে বিশেষ কায়দায় রাখা ৬০ কেজি গাঁজা উদ্ধার করে। এঘটনায় চালক মামুন কে আটক করা হয়েছে।

এদিকে কুষ্টিয়ার চাউলের মোকাম এলাকা থেকে ছেড়ে যাওয়া ট্রাক থেকে একের পর এক মাদকের চালাল উদ্ধার ও আটকের ঘটনা ঘটলেও ধরাছোঁয়ার বাহিরেই থেকে যায় মাদকের রাগব বোয়ালরা। এতে মোকাম এলাকায় মাদকের ভয়াল থাবা ও একের পর এক মাদক উদ্ধারে কুষ্টিয়ার ঐতিহ্যবাহী চাউলের মোকামের সুনামক্ষুন্ন হতে চলেছে। ধান চাল ব্যবসার আড়ালে গুটিকয়েক মাদক ব্যবসায়ী খুব অল্প সময়েই আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে গেছে । তদন্ত করে ওই সব মাদকের গডফাদারদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জোর দাবি জানিয়েছেন মোকাম এলাকার ব্যবসায়ীরা।