কুমারখালীতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী প্রচরানায় ভ্যান, মাইক ও চালকের উপর হামলা!

0
242
কুষ্টিয়া কুমারখালী উপজেলার ৬ নং চাপড়া ইউনিয়নে আটোরিক্সা মার্কা স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এনামুল হক মনজুর নির্বাচনী প্রচরনা ভ্যান, মাইক ও চালকের উপরে সন্ত্রাসী হামলা করা হয়েছে।

কুষ্টিয়া অফিস, গড়াইনিউজ২৪.কম:: কুষ্টিয়া কুমারখালী উপজেলার ৬ নং চাপড়া ইউনিয়নে আটোরিক্সা মার্কা স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এনামুল হক মনজুর নির্বাচনী প্রচরনা ভ্যান, মাইক ও চালকের উপরে সন্ত্রাসী হামলা করা হয়েছে। ২১ ডিসেম্বর মঙ্গলবার বেলা ৩ টায় বাঁধবাজার এলাকায় এই সন্ত্রাসী হামলা করা হয়।

এসময় নির্বাচনী প্রচারনা আটোরিক্সা মার্কা স্বতন্ত্র চেয়ারম্যান এনামুল হক মনজুর নির্বাচনী প্রচার করা হচ্ছিলো। সন্ত্রাসীরা হটাৎ এসে ভ্যান, মাইক ভাংচুর করে চলে যায়। এ বিষয়ে ভ্যান চালকের সাথে কথা হলে তিনি বলেন বাঁধবাজার এলাকায় আমি নির্বাচনী প্রচার করছিলাম হটাৎ করে কিছু ব্যাক্তি এসে আমার ভ্যান, মাইক ভেঙে দিয়ে যায়। সে সাথে আমকে হুমকি-ধামকি দিয়ে যায়। এমতাবস্থায় চরম নিরাপত্তা হিনতায় ভুগছি।

এই বিষয়ে সরজমিনে ঘটনাস্থালে যেয়ে স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায় তারা এমন ঘটানার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। এই বিষয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী এনামুল হক মনজুর সাথে কথা হলে তিনি বলেন, চাপড়া ইউনিয়নের নৌকা চেয়ারম্যান পদপ্রার্থী মনির হাসান রিন্টু তার সান্ত্রাসী ও গুন্ডা বাহীনি দিয়ে এই আপকর্ম চালিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় আজকেও আমার নির্বাচনী প্রচারনা ভ্যান, মাইক ও চালকের উপরে হামলা চালিয়েছে। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ভাড়া করা সান্ত্রাসী ও গুন্ডা বাহিনী দিয়ে আমার সমর্থকদের উপর নির্মম হামলা চালায়।

এই বিষয়ে আমি কুমারখালী থানার অফিসার ইনচার্জকে জানিয়েছি। তারা আমাকে আস্থত করেছেন নির্বাচন অবাদ সুষ্ট ও সুন্দর শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে। এছাড়াও এ বিষয় আমি কুষ্টিয়া জেলা প্রশাসক, কুষ্টিয়া পুলিশ সুপার, কুষ্টিয়া কুমারখালী উপজেলা নির্বাহী অফিসার, কুষ্টিয়া কুমারখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা, কুষ্টিয়া কুমারখালী বাঁধবাজার পুলিশ ক্যাম্প (ক্যাম্প ইনচার্জ) লিখিত ভাবে অনুলিপি পাঠিয়েছি।

এই বিষয়ে বাঁধবাজার পুলিশ ক্যাম্প আইসি মোঃ জামাল মৃধার সাথে কথা হলে তিনি বলেন, এই ঘটনা শোনার পর পরই আমি ঘটনাস্থলে যেয়ে খোজ খবর নিয়ে সত্যতা পাই। আমার উর্ধতন কর্মকর্তার নির্দেশ রয়েছে অবাদ সুষ্ঠ সুন্দর ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিব।