নতুনদের নিয়ে আশাবাদী সাকিব

0
480
FILE- In this Jan. 25, 2014 file photo, Bangladeshi cricket player Shakib Al Hasan smiles during a practice session in Dhaka, Bangladesh. Hasan goes into the World Cup as the world's top ODI allrounder and the man best capable of winning matches for his team.(AP Photo/A.M. Ahad, file)

গড়াইনিউজ২৪.কম:: শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টিতে দলে ডাক পেয়েছেন নতুন পাঁচ তরুণ। এই নতুন তারকাদের নিয়ে খুব আশাবাদী বাংলাদেশের টেস্ট এবং টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসান। তিনি মনে করেন তরুণরা নিজের স্বাধীনতা নিয়ে খেলতে পারলে খুব ভালো কিছু হবে।

ক্রিকেটের মাঠে সবাই জিততে চায়। কিন্তু হার-জিত থাকেই। টেস্ট এবং ত্রিদেশীয় সিরিজের হতাশা ভুলে আসন্ন টি-টোয়েন্টিতে ভালো কিছু করাই বাংলাদেশের লক্ষ্য।

এ বিষয়ে দল এবং তরুণদের নিয়ে সাকিব আল হাসান বলেন,‘ আমি আমাদের দল নিয়ে অনেক আশাবাদী। কারণ আমাদের এই দল ভালো করার সামর্থ্য রাখে। এখানের সবাই ভালো খেলোয়াড়। বিশেষ করে যারা নতুন এসেছে তাদের কথা বলা যায়। তারা সবাই বিপিএলে দারুণ পারফর্ম করেছে। যার কারণেই তারা জাতীয় দলে সুযোগ পেয়েছে। তারা নতুন করে নিজেদের প্রমাণ করার কিছু নেই। আমি চাই, নতুনরা স্বাধীনতা নিয়েই মাঠে নামুক। তাহলে দলের জন্য তারা ভালো কিছু করতে পারবে।’

টি-টোয়েন্টির ১৫ সদস্যের দলের নতুন পাঁচজন হচ্ছেন আফিফ হোসাইন, আবু জাহেদ রাহি, আরিফুল হক, মেহেদী হাসান ও জাকির হাসান। পাশাপাশি দলে ফিরেছেন বাম-হাতি ওপেনার সৌম্য সরকার।

উল্লেখ্য, চোটের কারণে টি-টোয়েন্টিতেও থাকতে পারবেন না অধিনায়ক সাকিব আল হাসান। তার পরিবর্তে মিরপুরে প্রথম টি-টোয়েন্টিতে অধিনায়কত্বের দায়িত্ব পালন করবেন তামিম ইকবাল।

টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দল:

(তামিম ইকবাল , সাকিব আল হাসান, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আরিফুল হক, জাকির হাসান, আফিফ হোসাইন, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, আবু হায়দার রনি, আবু জাহেদ রাহি ও মেহেদী হাসান।)

আগামী ১৫ ফেব্রুয়ারি  মিরপুরে অনুষ্ঠিত হবে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ হবে ১৮ ফেব্রুয়ারি সিলেটে।

গড়াইনিউজ২৪.কম/মিরাজুল ইসলাম

একটি উত্তর ত্যাগ