মহেশপুর সীমান্তে বহু অপকর্মের হোতা মুকুলের আন্ডার গ্রাউন্ড ঘরের সন্ধান

0
1422

মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতা, গড়াইনিউজ২৪.কম:: ঝিনাইদহের মহেশপুর উপজেলার লেবুতলা সীমান্তে বিজিবি’র সদস্যরা আজ শনিবার দুপুরে একটি আ-ার গ্রাউন্ড ঘরের সন্ধান পেয়েছে। পরে বিজিবি’র সদস্যরা আ-ার গ্রাউন্ড ঘরের ভিতর থেকে ভারতীয় মদ ও ফেনসিডিলের খালি বোতল,ইয়াবার প্যাকেট ও হিরোইন সেবনের বেশ কিছু জিনিসপত্র উদ্ধার করেছে। তবে আ-ার গ্রাউন্ড ঘরের মালিক মুকুল মিয়া পালিয়ে যাওয়ার কারনে তাকে আটক করতে পারেনি বিজিবি’র সদস্যরা।

এলাকাবাসী জানান, মহেশপুর উপজেলার লেবুতলা সীমান্তের লেবুতলা গ্রামের মুকুল মিয়ার বাড়ীর মধ্যে একটি আ-ার গ্রাউন্ড ঘরের সন্ধান পায় বিজিবি’র সদস্যরা।
এলাকাবাসী আরো জানান, র্দীঘ দিন ধরে মুকুল ও তার সাঙ্গ-পাঙ্গরা ঐ ঘরের মধ্যে বিভিন্ন সময় বিভিন্ন এলাকা থেকে ভারতে পাচারের সময় নারীদের নিয়ে রাখা হতো। সেখানেই চলানো হতো নারীদের উপর অমানবিক নির্যাতন। সুধু তাইনা চলতো অস্ত্র আর মাদকের রমরমা ব্যবসা।
নাম না প্রকাশে অনিচ্ছুক গ্রামের কয়েক জন প্রতিবেশী জানান, লেবুতলা গ্রামের মধ্যে থেকে মুকুল মিয়া রাতের অন্ধকারে অস্ত্রসহ বিভিন্ন মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল নিজ বাড়ীর মধ্যের আন্ডারগ্রাউন্ড ঘরে বসে।
প্রতিবেশীরা আরো জানান, অস্ত্র ও মাদক ব্যবসায়ী মুকুল মিয়ার ভয়ে গ্রামবাসীরা কোন দিনই মুখ খুলতে সাহস পায়নি। কেউ তার বিরুদ্ধে মুখ খুললেই পুলিশ বিজিবি দিয়ে বিভিন্ন সময় হয়রানী করে আসছিল।
জলুলী বিজিবি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সুবেদার নুরুল আমিন জানান, শনিবার দুপুরে একটি আন্ডারগ্রাউন্ড ঘরের সন্ধান পেয়ে আমরা সেখানে হানা দিয়। কিন্তু আমাদের যাওয়ার পূর্বেই ঘরের মালিক মুকুল মিয়া পালিয়ে যায়। পরে আমরা ঘরের ভিতর থেকে বেশ কিছু ভারতীয় মদ ও ফেনসিডিলের খালি বোতল, ইয়াবার খালি ব্যাগ ও হিরোইন সেবনের বিভিন্ন সরঞ্জায়াদী উদ্ধার করা হয়েছে।
মহেশপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিল্পব গড়াইনিউজ২৪.কম কে জানান, মহেশপুরের লেবতুলা সীমান্তের গ্রামের মধ্যে একটি আন্ডারগ্রাউন্ড ঘরের সন্ধান পাওয়া গিয়েছে বলে শুনেছি। এমনকি বেশ কিছু মাদকদ্রব্যের খালি বোতল উদ্ধারও করেছে। কিন্তু বিজিবি সদস্যরা ঐ ঘরের মালিককে এখনও পর্যন্ত আটক করতে পারেনি। আটক করলেই ঐ মুকুলের আসল রহস্য বেরিয়ে আসবে।