ছাদিকুজ্জামান খাঁন সুমনের একক প্রচেষ্টায় পুনরায় মহি চেয়ারম্যান নির্বাচিত!

0
382
স্থানীয় ভোটাররা ও তৃণমূল আওয়ামীলীগের কর্মীরা জানান দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছাদিকুজ্জামান খান সুমনের ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউল ইসলাম মহির নৌকা প্রতীকের জয়লাভ।

গড়াইনিউজ২৪.কম:: কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ১০নং দৌলতপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত নির্বাচনে বর্তমান ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি বিশাল ভোটের ব্যবধানে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। গতকাল রবিববার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১০টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ছিল প্রায় আটাশ হাজার। নির্বাচনে চেয়ারম্যান পদে ৯জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন, উপজেলা প্রশাসন ও থানা পুলিশ কঠোর নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করে। ফলে সাধারণ ভোটাররা কোন প্রতিবন্ধকতা ছাড়াই নির্বিগ্নে ভোট দেয়। স্থানীয় ভোটাররা ও তৃণমূল আওয়ামীলীগের কর্মীরা জানান দৌলতপুর মডেল কলেজের অধ্যক্ষ ও দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছাদিকুজ্জামান খান সুমনের ঐকান্তিক প্রচেষ্টায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউল ইসলাম মহির নৌকা প্রতীকের জয়লাভ।

প্রাপ্ত ফলাফল অনুযায়ী ৯ চেয়ারম্যান প্রার্থীর মধ্যে নৌকা প্রতীকে ৮হাজার ৩শ ১৪ ভোট পেয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি বে-সরকারি ভাবে পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা। নিকটতম প্রার্থী ঘোড়া প্রতীকে পেয়েছেন ৭হাজার ৪শ ৬৭ ভোট। বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হয়েছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার, সিনিয়র সহকারী পুলিশ সুপার ও দৌলতপুর থানার ওসি এস এম জাবিদ হাসান ।