বিমান দুর্ঘটনায় ‘টারজান’সহ ৭ জনের মৃত্যু

0
130
শারমিন আক্তার সোমা/গড়াই নিউজ২৪.কম::হলিউডের জনপ্রিয় টিভি সিরিজ ও সিনেমা ‘টারজান’র অভিনেতা জো লারা (৫৮) ও তার স্ত্রী গোয়েন লারা বিমান দুর্ঘটনায় নিহত হয়েছেন।

শনিবার স্থানীয় সময় বেলা ১১টায় যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যের নাশভিলে শহরের একটি লেকে এ দুর্ঘটনা ঘটে। এতে তারা দুজনসহ মোট ৭ জনের মৃত্যু হয়।  তার সাথে বিমানে থাকা আরো সাত যাত্রীর মৃত্যু হয়েছে।
গণমাধ্যমে জানানো হয়েছে, একটি চাটার্ড বিমানে সস্ত্রীক ওই বিমানে ছিলেন হলিউডের টারজান। ফ্লোরিডার পাল্ম বীচ থেকে রওনা দিয়েছিলেন ওই চাটার্ড বিমান। জানা গিয়েছে, আমেরিকার নেশভাইল শহরের এক হ্রদে যাত্রী সহ ভেঙে পড়ে সেটি। বিমানের সকল যাত্রীরই মৃত্যু হয়েছে।
জানা গিয়েছে, নেশভাইল শহরের কাছেই পার্শি প্রেইস্ট হ্রদে ভেঙে পড়ার পর ডুবে যায় ওই চাটার্ড বিমানটি। ফেডেরাল অসামরিক বিমানবাহিনীর পক্ষ থেকে ঘটনার সত্যতা জানিয়ে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে।
গভীর রাতেই ওই হ্রদে উদ্ধারকাজ চালু হয়েছে। দমকল ও বিপর্যয় বাহিনীর প্রধান জানান, শুধুমাত্র দেহগুলো উদ্ধারের জন্য চেষ্টা চালানো হচ্ছে। কেউ বেঁচে নেই বলেই অনুমান তাদের।
২০১৮ সালে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন হলিউডের জনপ্রিয় অভিনেতা জো লারা। তার দুই সন্তান রয়েছে। লারার স্ত্রী একজন ডায়েটেশিয়ান। রিল লাইফের টারজানের মৃত্যুতে শোকের ছায়া সিনেমা জগতে।