পাচার হচ্ছলিো কোটি টাকার হেরোইন পাথরবোঝাই ট্রাকে চট্টগ্রামে

0
418

 গড়াইনিউজ ২৪.কম:: পাথরবোঝাই ট্রাকে অভিনব কায়দায় কোটি টাকার হেরোইন পাচারের সময় ট্রাকসহ চালককে আটক করেছে রাজশাহী মহানগর পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখা।

সোমবার (১২ এপ্রিল) দিনগত রাতে অভিযান চালিয়ে হেরোইনসহ পাথরবোঝাই ট্রাকটি জব্দ করা হয়।

আটক ট্রাক চালকের নাম শহিদুল ইসলাম (৩৩)।

 

মঙ্গলবার (১৩ এপ্রিল) দুপুরে রাজশাহী মহানগর পুলিশ সদর দফতরে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক।

পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক জানান, সোমবার রাতে এক অভিযানের সময় ডিবি পুলিশের কাছে গোপনে তথ্য আসে, চাঁপাইনবাবগঞ্জ থেকে পাথরবোঝাই একটি ট্রাকে বিপুল পরিমাণ হেরোইন নিয়ে চট্টগ্রাম জেলার ফটিকছড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। এমন তথ্যের ভিত্তিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে এবং সহকারী পুলিশ কমিশনার (ডিবি) রাকিবুল ইসলামের নেতৃত্বে একটি দল গত রাতে রাজশাহী মহানগরীর শাহ মখদুম থানার সিটি হাট এলাকায় চেকপোস্ট বসিয়ে ট্রাকটিকে আটক করে।

পরে ট্রাকে তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের বাম পাশে বক্সের ভেতর থেকে নয়টি বিভিন্ন সাইজের পলিথিনের প্যাকেটে মোড়ানো মোট এক কেজি হেরোইন উদ্ধার করা হয়। এ সময় ট্রাক চালক শহিদুলকে আটক করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ট্রাকচালক শহিদুল জানান, মো. রনি (৩৫) নামে এক ব্যক্তি অভিনব কায়দায় পাথরবোঝাই ওই ট্রাকের মাধ্যমে হেরোইনগুলো ফটিকছড়িতে পৌঁছে দেওয়ার জন্য তাকে বুঝিয়ে দেন।

তিনি জানান, দীর্ঘদিন ধরে রনির সঙ্গে যোগসাজসে চাঁপাইনবাবগঞ্জ থেকে এভাবেই পাথরবোঝাই ট্রাকে কৌশলে মাদকদ্রব্য বহন করে বিক্রির জন্য চট্টগ্রামে নিয়ে যেতেন তিনি।

এ ঘটনায় আটক ট্রাকচালকের বিরুদ্ধে মামলা করা হচ্ছে। জব্দ করা হেরোইন ও পাথরবোঝাই ট্রাক বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে। পলাতক আসামি হিসেবে রনিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।