জেডএম সম্রাট’র উদ্যোগে আন্দোলনের বাজার পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
373
জেড এম সম্রাটের উদ্যোগে তার নিজ অফিস কক্ষে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।ছবি:গড়াইনিউজ২৪.কম

কুষ্টিয়া অফিস, গড়াইনিউজ২৪.কম:: কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক আন্দোলনের বাজার পত্রিকা ২৮বছর পাড়ি দিয়ে ২৯বছরে পদার্পন করেছে। ৮মে শুক্রবার পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে স্বল্প পরিসরে, কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক জেড এম সম্রাট এর উদ্যোগে তার নিজ অফিস কক্ষে কেক কেটে দিনটি উদযাপন করা হয়।
সারাদেশে ছড়িয়ে পড়েছে মহামারী করোনা ভাইরাস (কোভিট-১৯), করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে লকডাউন হওয়ায় আমন্ত্রিত কোন অতিথি ছিলো না। কেক কাটা অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী, যুবলীগের ক্ষুদ্রকর্মী জেড এম সম্রাটের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক, চ্যানেল আই কুষ্টিয়া রিপোর্টার ও দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার প্রকাশক সম্পাদক আনিসুজ্জামান ডাবলু।
এসময় আরো উপস্থিত ছিলেন সায়াদ রাইচ এজেন্সির ম্যানেজার ও সময়ের কাগজ পত্রিকার শহর প্রতিনিধি দ্বীন ইসলাম (রাসেল),কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম (লিংকন),জাহিদ এগ্রোফুডের কর্নধার জাহিদ হাসান,বেঙ্গল গ্রুপের কর্নধার বকুল হোসেন,জেড,এম,নবাব ও সনেট,শাফী,নেওয়াজ,শরীফ। এছাড়াও উপস্থিত ছিলেন যমুনা টেলিভিশনের ক্যামেরা পার্সন রানা।
জেড এম গ্রুপ ও সাংবাদিকদের উপস্থিতিতে সম্রাট বলেন, আমি উক্ত পত্রিকার প্রতি শ্রদ্ধাশীল হয়ে, আনিসুজ্জামান ডাবলুর প্রতি সম্মান রেখে, আমার ক্ষুদ্র চেষ্টায় এই আয়োজন করেছিলাম। পত্রিকার লেখা ও বস্তু নিষ্ঠ সংবাদ দেখে খুবই ভালো লাগে, তিনি নিজেও পত্রিকায় স্টাফ রিপোর্টার হিসাবে দায়িত্ব পালনের মাধ্যমে বিভিন্ন বিষয়ে তথ্য দিয়ে সহযোগীতা করেন বলে জানান। সম্রাট আরো বলেন, ২৮বছর আগে রৌদ্র ঝলমল সোনালী সকালে আশা আকাঙ্খার প্রতিচ্ছবি নিয়ে পাঠকের হাতে পৌছায় দৈনিক আন্দোলনের বাজার পত্রিকার ১ম সংখ্যা। একাত্তরের মহান মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বস্তুনিষ্ঠ সংবাদের প্রতিশ্রুতিবদ্ধ দৈনিক আন্দোলনের বাজার পত্রিকাটি প্রকাশ করেন পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক। মহান মুক্তিযুদ্ধের সুমহান চেতনাকে সর্বস্তরে ছড়িয়ে দিয়ে একটি সমৃদ্ধ আধুনিক দেশ গড়ার স্বপ্ন নিয়েই পত্রিকাটি যাত্রা শুরু করে। শুরু হলো পথচলা। তারপর অনেক বাধা পেরিয়ে প্রতিনিয়ত অশুভ শক্তির বিরুদ্ধে সংগ্রাম করতে করতে দৈনিক আন্দোলনের বাজার পত্রিকা আজ পাঠকের প্রিয় পত্রিকায় পরিণত হয়েছে। জন্মলগ্ন থেকে পত্রিকার সম্পাদক বস্তুনিষ্ঠ সত্য সংবাদ পরিবেশনায় পাঠকের প্রিয় পত্রিকা করতে স্বপ্ন দেখতেন আজ তা বাস্তবে পরিণত হয়েছে ।
বর্তমানে ডিজিটাল দেশে পাঠক চাই সুবিধা, তাদের সুবিধার্থে পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনিসুজ্জামান ডাবলু’র সততা পত্রিকাটি দাড়িয়ে আছে। সারা বিশ্বের মানুষ যেন পত্রিকার সংবাদ পড়তে পারে সে লক্ষ্যে তিনি অনলাইনে পাঠকের জন্য পত্রিকার সংবাদ প্রকাশ করেন।
দেশ ও জনগণের স্বার্থে আন্দোলনের বাজার পত্রিকা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে এবং ভবিষ্যতে থাকবে। বস্তুনিষ্ঠ সাংবাদিকতা হোক আন্দোলনের বাজার’র পথচলা।

গড়াইনিউজ২৪.কম/শুভ

একটি উত্তর ত্যাগ